বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাজৈরে ২৪৫টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি শেষ দর্শনায় অসামাজিক কাজের দায়ে মহিলাসহ এক বিজিবি সদস্য আটক অনলাইনে ভাইবা নিতে উপাচার্যের নির্দেশনা প্রাতিষ্ঠানিক ই-মেইল পেলো নোবিপ্রবি শিক্ষার্থীরা নাগরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু রাবি তরুণ কলাম লেখক ফোরামের নবীনবরণ অনুষ্ঠিত নোয়াখালী সৎ মা-ছেলের দ্বন্দ্বে ঘরে আগুন, মায়ের মৃত্যু পলাশবাড়ীতে বেশী দামে আলু বিক্রি করায় দুই ব্যাবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা সিলেটের রায়হানের পরিবারকে সমবেদনা জানাতে তার বাসভবনে মৌলভীবাজর বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির নেতৃবৃন্দ ডিভাইস না থাকায় অনলাইন ক্লাসে উপস্থিত নেই কুবির অনেক শিক্ষার্থী ফেনীর দাগনভুঞাঁ উপজেলায় যুবলীগ সভাপতির উপর সন্ত্রাসী হামলা দুই কেজি ৪০০ গ্রাম ওজনের আটটি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার বিজিবি নোয়াখালী হাতিয়াতে নিখোঁজের ১২ দিন পর ফিরে এলো প্রবাসীর স্ত্রী গোয়ালন্দে অভিযানে আটক ৫ দালাল ও ৬ জেলের কারাদন্ড
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

মোঃ আব্দুল্লাহ আল হাদী, স্টাফ রিপোর্টার চট্টগ্রাম:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ ফটিকছড়ির মাদ্রাসা শিক্ষার্থী মোহাম্মদ মাহফুজের (১৮) লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহষ্পতিবার সকালে মহেশখালীর সোনাদিয়া চরে তার লাশ পাওয়া যায়।

জানা গেছে, সোনাদিয়ার বোটের পাহারাদার জাকির হোসেন নামের একজন বোট পাহারাদার পাহারা শেষে বাড়ি ফেরার সময় সোনাদিয়ার মগচর পয়েন্ট চরে তিনি লাশটি দেখতে পান। তিনি জানান, লাশের পরনে একটি সবুজ গেঞ্জি ও একটি সাদা হাফপ্যন্ট ছিল। তার গায়ের রং ছিল শ্যামলা।

তবে চিৎ হয়ে থাকা লাশের চেহারা দেখতে না পেয়ে তার বয়স অনুমান করতে পারেননি ওই পাহারাদার। পরে স্থানীয়রা মহেশখালী থানায় খবর দিলে মাহফুজের লাশ হিসেবে তাকে চিহ্নিত করা হয়।

উল্লেখ্য, ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের কানি মিয়াজি বাড়ি এলাকার দুবাই প্রবাসী মাহবুবুল আলমের ছেলে এবং মাদ্রাসা পড়ুয়া ৮ম শ্রেণীর শিক্ষার্থী মাহফুজ। সে গত মঙ্গলবার সকালে চট্টগ্রামের ফটিকছড়ি থেকে মামাত ভাই ও বন্ধুদের নিয়ে ২৪ জনের একটি দল কক্সবাজার বেড়াতে যায়। পরে বিকালে তারা সমুদ্র সৈকতে ঘুরতে বের হয়।

বিকাল সাড়ে ৪টার দিকে বন্ধুরা মিলে সাগরে গোসলে নামলে এক পর্যায়ে ঢেউয়ের টানে মাহফুজ সাগরে তলিয়ে যায়। বন্ধুরা তাকে কিছুক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লাইফ গার্ড ও ট্যুরিস্ট পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত থাকা বীচকর্মীদের খোঁজেও মাহফুজের সন্ধান পাওয়া যায়নি।

অবশেষে নিখোঁজের তিনদিন পর আজ বৃহষ্পতিবার সকালে মহেশখালীর সোনাদিয়া চরে তার লাশ পাওয়া যায়।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

বিজ্ঞাপন

cloudservicebd.com

বিজ্ঞাপন

ডেইলি সংবাদ প্রতিদিন মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২০
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102