মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
নোয়াখালী হাতিয়াতে নিখোঁজের ১২ দিন পর ফিরে এলো প্রবাসীর স্ত্রী গোয়ালন্দে অভিযানে আটক ৫ দালাল ও ৬ জেলের কারাদন্ড ঢাকা ও নওগাঁ আসনের উপ নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও আঞ্চলিক কার্যালয় নির্মাণের দাবিতে মানববন্ধন নোয়াখালী বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক বাংলাদেশ কোস্টগার্ড ও ভারতীয় কোস্টগার্ডের মধ্যাকার 4th Regional/ Zonal Commanders Level Meeting অনুষ্ঠিত। নেত্রকোনায় ট্রাক চাপায় নারী নিহত কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করেছে সিলেট মুক্তিযোদ্ধা যুব কমান্ড কাপ্তাই হ্রদে আলোচনা সভা ও নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সরাইলে জুমন মাস্টারের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় জেলা শিক্ষক সমিতির নিন্দা ও প্রতিবাদ যে কোন সময় ঘটতে পারে আনোয়ারায় নিজামের পুলে ভয়ানক দুর্ঘটনা “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং কার্যক্রম সম্পন্ন” রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে কাজী আব্দুল মতিনের প্রথম মৃত্য বার্ষিকী উপলক্ষে স্মরন সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে ১৩ জেলের বিভিন্ন মেয়াদে কারাদন্ড কারেন্ট জাল ও ইলিশ জব্দ কুবির বিজনেস স্টাডিজ অনুষদে কম্পিউটার ল্যাব উদ্বোধন
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

সুনামগঞ্জে হাতিয়া প্রগতি যুব সংগঠন উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরন

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০

সুনামগঞ্জ দিরাই উপজেলার হাতিয়া প্রগতি যুব সংগঠন উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী শায়িস্তা মিয়ার অর্থায়নে ২০০ টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ শনিবার (২২ আগষ্ট) সকাল ১০ টায় দিরাই উপজেলার হাতিয়া বড় বাজারে অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। হাতিয়া প্রগতি যুব সংগঠনের সভাপতি আব্দুল আলী’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলমগীর আহমদ’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আতিকুর রহমান, আব্দুল মতলিব খন্ডাই, ফজলু মিয়া, মুরফত মিয়া, মন্নান মিয়া ,আলকাছ মিয়া, তরিকুল, আব্দুর রকিব, শামিম মিয়া, মহিম মিয়া, সামসুজ্জামান মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, হাতিয়া প্রগতি যুব সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান, মামুন, মুশফিকুর রহমান মনির, আলাল, সাজু, ফরহাদ চৌধুরী, সংগঠনের সিনিয়র সহ সভাপতি সোনাহর মিয়া, সহ সভাপতি মিজু চৌধুরী, সহ সভাপতি মেহেদী হাসান সুহাগ, সহ সভাপতি মহিম উদ্দিন , সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রিফাত, সাংগঠনিক সম্পাদক জাহারুল মিয়া, সহ সাংগঠনিক হাসান মাহমুদ , প্রচার সম্পাদক জাকারিয়া আহমেদ, সহ প্রচার সাদিকুর রহমান, অর্থ সম্পাদক ইকাবাল হুসেন, দপ্তর সম্পাদক -জাবেদ আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসান চৌধুরী , আইসিটি সম্পাদক সুহাগ তাজিম প্রমুখ।

প্রাণঘাতির করোনার সংক্রমন ও বন্যা কবলিত অসহায় হতদরিদ্র মানুষকে বাচাঁতে আমাদের সংগঠন থেকে ক্ষুদ্র আকারে তাদের পাশে দাড়ানো চেষ্টা করে যাচ্ছি। তাদের জন্য সরকারের পক্ষ থেকে অনেক সাহায্য সহযোগিতা করলেও অনেকে চাহিদার তুলনায় কম পেয়েছেন। তাই হাতিয়া প্রগতি যুব সংগঠনের পক্ষ থেকে ২০০টি পরিবারকে খাদ্যসহায়তা দেয়া হয়েছে। পর্যায়ক্রমে তাদের অভুক্ত মানুষদের মাঝে কিছু ত্রাণ সহায়তা দেয়া হবে। আমরা চাই সুনামগঞ্জের ধনাঢ্য ব্যক্তিবর্গ তাদের নিজস্ব আয় রোজগার থেকে ঘরবন্দি মানুষের পাশে দাড়াবেন এবং তাদের মুখে এক মুঠি খাবারের ব্যবস্থা করতে এগিয়ে আসবেন। বিশ্বব্যাপী কত মানুষই না হঠাৎ মারা যাচ্ছেন। বলা তো যায়না কখন কে এ দুনিয়া থেকে বিদায় নিতে হয়। সবার সহযোগিতা ও দোয়া আমাদের সাথে তাকলে আগামীতে হাতিয়া প্রগতি যুব সংগঠন অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যানে কাজ করে যাবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

বিজ্ঞাপন

cloudservicebd.com

বিজ্ঞাপন

ডেইলি সংবাদ প্রতিদিন মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২০
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102